1. zunaid365@gmail.com : Natore Times :
সংবাদ শিরোনাম :
“ইন্টারনেটে বাংলা ভাষার যথাযথ ব্যবহারে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে”- চুয়েট ভিসি রুয়েটে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত রাসেলের লেখাপড়া ও চিকিৎসার দায়িত্ব নিলেন সিংড়া কল্যাণ সমিতি সিংড়ায় পুকুর খনন কালে প্রাচীন মূর্তি উদ্ধার রাজশাহীর উন্নয়নে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ সাবেক এমপি তাজুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করলেন রাসিক মেয়র নলডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ নাটোর থেকে ট্রেনে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছেন নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে দেখতে প্রধানমন্ত্রীর জনসভায় ১০০ ইমাম

নাটোর থেকে ট্রেনে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছেন নেতাকর্মীরা

  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০২৩

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে নাটোরের দলীয় নেতাকর্মীরা ট্রেনে ঝুলে ও দাঁড়িয়ে রাজশাহীতে ছুটছেন।

আজ রোববার (২৯ জানুয়ারি) সকাল ১০টা ২০ মিনিটে মাধনগর রেলস্টেশন থেকে স্পেশাল ট্রেনটি যাত্রা শুরু করে। এসময় হাজার হাজার নেতাকর্মীকে ট্রেনে ঝুলে এবং দাঁড়িয়ে রাজশাহীতে যেতে দেখা যায়। ট্রেনের ভিতরে জায়গা না পেয়ে অনেকে ট্রেনের ইঞ্জিন ও দরজায় ঠাঁই নিয়েছেন। পুরো ট্রেনে তিল ধারণের ঠাঁই ছিল না।

এসময় নেতাকর্মীরা ছিলেন আনন্দ ও উল্লাসে মাতোয়ারা। দুপুরে রাজশাহী শহরের ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সরকার প্রধান ভাষণ দেবেন।

নাটোর রেলস্টেশন সূত্রে জানা গেছে, রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে নাটোর থেকে ৭টি বগি নিয়ে স্পেশাল ট্রেনটি মাধনগর রেলস্টেশন থেকে নলডাঙ্গা স্টেশন, বাসুদেবপুর স্টেশন, নাটোর স্টেশন, মালঞ্চি স্টেশন এবং আব্দুলপুর রেলস্টেশন হয়ে রাজশাহীতে যাত্রা শুরু করে।

বাঁশিলা গ্রামের আবু তাহের নামে এক আওয়ামী লীগ কর্মী বলেন, দীর্ঘ পাঁচ বছর পর আমাদের প্রাণের নেত্রী জননেত্রী শেখ হাসিনা রাজশাহীতে আসছেন। নেত্রীকে এক পলক দেখতে রাজশাহীতে যাচ্ছি। তার দিক নির্দেশনামূলক বক্তব্য শুনতেই যাচ্ছি। ট্রেনে প্রচণ্ড ভিড়, পা ফেলার জায়গা নেই। বাধ্য হয়ে দরজায় দাঁড়িয়ে যাচ্ছি। নেত্রীকে একবার দেখার পর সব কষ্ট আর ক্লান্তি চলে যাবে। অনেক আনন্দ লাগছে সব নেতাকর্মী একসাথে যাচ্ছি।

নলডাঙ্গা থেকে আসা ৮০ বছরে বৃদ্ধ আওয়ামী লীগ কর্মী ফজলে বলেন, প্রধানমন্ত্রীর রাজশাহী জনসভা সফল করতে আমরা নেতাকর্মী সবাই একত্রে ট্রেনে যাচ্ছি। জীবনের প্রথম প্রধানমন্ত্রীকে দেখবো। কাছ থেকে তার ভাষণ শুনতে যাচ্ছি। কখনো সরাসরি প্রধানমন্ত্রীকে দেখা হয়নি। আজ নিজ চোখে নেত্রীকে এক পলক দেখবো।

কলি উদ্দিন নামে ৬০ বছর বয়সী বৃদ্ধ কর্মী বলেন, মাধনহর থেকে রাজশাহীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় যোগ দিতে যাচ্ছি। আজকের জনসভা সমুদ্রে পরিণত হবে। হাজার হাজার নেতাকর্মীদের পদচারণায় রাজশাহীর মাঠ মুখরিত হয়ে উঠবে। প্রধানমন্ত্রীর দিকনির্দেশনা মূলক ভাষণ দেবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২২ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com