1. zunaid365@gmail.com : Natore Times :
সংবাদ শিরোনাম :
“ইন্টারনেটে বাংলা ভাষার যথাযথ ব্যবহারে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে”- চুয়েট ভিসি রুয়েটে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত রাসেলের লেখাপড়া ও চিকিৎসার দায়িত্ব নিলেন সিংড়া কল্যাণ সমিতি সিংড়ায় পুকুর খনন কালে প্রাচীন মূর্তি উদ্ধার রাজশাহীর উন্নয়নে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ সাবেক এমপি তাজুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করলেন রাসিক মেয়র নলডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ নাটোর থেকে ট্রেনে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছেন নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে দেখতে প্রধানমন্ত্রীর জনসভায় ১০০ ইমাম

ভাতার জন্য ঘুষ খায়’ এরকম নেতা আ’লীগে দরকার নাই -প্রতিমন্ত্রী পলক

  • আপডেট টাইম : সোমবার, ৮ নভেম্বর, ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, বিএনপি জোট সরকারের আমলে আওয়ামী লীগের নেতাকর্মীর উপর অত্যাচার নির্যাতন চলেছে। আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায়। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সিংড়া উপজেলাকে উন্নত, আধুনিক ও নিরাপদ সিংড়া গড়তে হবে।

স্কুল, কলেজ মাদ্রাসার ভবন করেছে সরকার। ৩০০ কিঃ মিঃ পাকা রাস্তা করে দিয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ, বিনামূল্যে সার, বই দিচ্ছে সরকার। শিক্ষা প্রতিষ্ঠানে কম্পিউটার ল্যাব দিচ্ছে। সিংড়ায় হাইটেক পার্ক হচ্ছে। প্রযুক্তিতে আয় বাড়ছে। সিংড়া উপজেলা উন্নয়নের রোল মডেল হবে, ইনশাআল্লাহ।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়তে চান, এজন্য আওয়ামী লীগের নেতাদের সৎ, যোগ্য, মেধাবী আদর্শিক, বিনয়ী হতে হবে। কর্মীদের মূল্যয়ন করতে হবে। জবাবদিহিতা থাকতে থাকতে হবে। এমন নেতাই নির্বাচিত কিংবা জনপ্রতিনিধি নির্বাচিত করতে হবে। চাকুরী দেবার জন্য ঘুষ চায়, ভাতার জন্য ঘুষ খায় এরকম নেতা আওয়ামী লীগে দরকার নাই।

ইউপি নির্বাচনে দলের কোন প্রার্থী সহিংসতা সৃষ্টি করলে তাদের কে রাজনৈতিক ভাবে প্রতিহত করা হবে। নৌকা প্রতিক জননেত্রী শেখ হাসিনা যাকে উপহার দিবে তাঁর পক্ষে নির্বাচন করতে হবে।

প্রতিমন্ত্রী সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জিল্লুর রহমান, বিশ্বনাথ দাস কাশিনাথ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আঃ ওদুদ মোল্লা, আঃ রাজ্জাক খান,
উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিনহাজ উদ্দিন , সাংগঠনিক সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ লুৎফুল হাবিব রুবেল প্রমুখ।

পরিচলনা করেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আরিফুল ইসলাম।

বক্তারা আগামী নির্বাচনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২২ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com