1. zunaid365@gmail.com : Natore Times :
সংবাদ শিরোনাম :
“ইন্টারনেটে বাংলা ভাষার যথাযথ ব্যবহারে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে”- চুয়েট ভিসি রুয়েটে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত রাসেলের লেখাপড়া ও চিকিৎসার দায়িত্ব নিলেন সিংড়া কল্যাণ সমিতি সিংড়ায় পুকুর খনন কালে প্রাচীন মূর্তি উদ্ধার রাজশাহীর উন্নয়নে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ সাবেক এমপি তাজুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করলেন রাসিক মেয়র নলডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ নাটোর থেকে ট্রেনে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছেন নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে দেখতে প্রধানমন্ত্রীর জনসভায় ১০০ ইমাম

নাটোর এবং সিংড়া পৌরসভায় সাত দিনের লকডাউন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ জুন, ২০২১

নাটোরে বেড়েই চলছে করোনা সংক্রমের হার। নতুন করে আরও ৪৬জন করোনায় আক্রান্ত হয়েছে। তবে ৬০শতাংশের ওপরে করোনা সংক্রমণের হার বৃদ্ধি পাওয়ায় আগামীকাল বুধবার থেকে -১৫ জুন পর্যন্ত নাটোর এবং সিংড়া পৌরসভায় সাত দিনের কঠোর লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

গতরাতে জেলা করোনা সংক্রান্ত জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। তবে লকডাউন চলাকালে সরবরাহ থাকবে জরুরী পণ্য।

সভায় আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল, শহিদুল ইসলাম বকুল, জেলা প্রশাসক মো: শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, শষ্যা সংকটে নাটোর সদর হাসপাতাল। করোনা ওয়ার্ডে নির্ধারিত ৩১শষ্যার বিপরীতে বর্তমানে ভর্তি রয়েছে ৩৯জন রোগি। এতে করে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে। তারপরও বাজারগুলোতে স্বাস্থ্য বিধি মানার বালাই নেই জনসাধারনের মাঝে। এখনও মাস্ক ছাড়াই চলছে বেশির ভাগ মানুষ।

(sajagnews)

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২২ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com