1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
বঙ্গবন্ধুর সমাধিসৌধে অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাসের শ্রদ্ধা নিবেদন - Natore Times :: নাটোর টাইমস

বঙ্গবন্ধুর সমাধিসৌধে অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাসের শ্রদ্ধা নিবেদন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

দায়িত্ব গ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীদের সাথে নিয়ে গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস।

আজ শনিবার যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস গোপালগঞ্জের টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিসৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সংক্ষিপ্ত পরিসরে এ কর্মসূচি পালন করা হয়।

যবিপ্রবি ক্যাম্পাস থেকে সকাল সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যরা টুঙ্গীপাড়ার উদ্দেশ্যে যাত্রা করেন। বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধুর সৌমাধি সৌধে পৌঁছানোর পর বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস। পরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শহীদ সকল সদস্যের রূহের মাগফিরাত এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। একইসঙ্গে করোনা মুক্ত পৃথিবী এবং যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বঙ্গবন্ধুর সমাধিসৌধ মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা সামিউল আলম নওয়াব। পরে যবিপ্রবির উাপাচার্য (রুটিন দায়িত্ব) অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাস সমাধিসৌধের শোক বইয়ে স্বাক্ষর করেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদনসহ বিভিন্ন কর্মসূচিতে উপস্থিত ছিলেন যবিপ্রবির কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আব্দুল মজিদ, রিজেন্ট বোর্ডের সদস্য অধ্যাপক ড. বিপ্লব কুমার বিশ্বাস, ডিন অধ্যাপক ড. মো. জিয়াউল আমিন, অধ্যাপক ড. সৈয়দ মো. গালিব, ড. মো. নাসিম রেজা, ড. আব্দুল্লাহ আল মামুন, ড. সুমন চন্দ্র মোহন্ত, ড. মো. মেহেদী হাসান, রেজিস্ট্রার প্রকৌশলী মো. আহসান হাবীব, শহীদ মসিয়ূর রহমান হলের প্রভোস্ট ড. মো. নাজমুল হাসান, শেখ হাসিনা ছাত্রী হলের প্রভোস্ট ড. সেলিনা আক্তার, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক ড. মোঃ আলম হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক মো. আমজাদ হোসেন, ড. ইঞ্জি., কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক এ টি এম কামরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাহেদ রেজা, কর্মচারী সমিতির সভাপতি মো. শওকত ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক মো. বদিউজ্জামান বাদল প্রমুখ।

গত ২০ মে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোঃ নূর-ই-আলমের স্বাক্ষর করা এক অফিস আদেশে অধ্যাপক ড. মৃত্যুঞ্জয় বিশ্বাসকে যবিপ্রবির উপাচার্যের রুটিন দায়িত্ব অর্পণ করা হয়। ওইদিন অপরাহ্নে তিনি রুটিন উপাচার্য হিসেবে যবিপ্রবিতে যোগ দেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com