1. zunaid365@gmail.com : Natore Times :
সংবাদ শিরোনাম :
“ইন্টারনেটে বাংলা ভাষার যথাযথ ব্যবহারে আধুনিক প্রযুক্তির ব্যবহার বাড়াতে হবে”- চুয়েট ভিসি রুয়েটে বিনম্র শ্রদ্ধায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস পালিত রাসেলের লেখাপড়া ও চিকিৎসার দায়িত্ব নিলেন সিংড়া কল্যাণ সমিতি সিংড়ায় পুকুর খনন কালে প্রাচীন মূর্তি উদ্ধার রাজশাহীর উন্নয়নে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন রাসিক মেয়র লিটন রাজশাহীতে ক্লেমন টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ সাবেক এমপি তাজুল ইসলামের মৃত্যুবার্ষিকীতে পুষ্পস্তবক অর্পণ ও কবর জিয়ারত করলেন রাসিক মেয়র নলডাঙ্গায় শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ নাটোর থেকে ট্রেনে প্রধানমন্ত্রীর জনসভায় এসেছেন নেতাকর্মীরা প্রধানমন্ত্রীকে দেখতে প্রধানমন্ত্রীর জনসভায় ১০০ ইমাম

সিংড়ায় চা বিক্রেতা ‘এ প্লাস’ জয়ী সৌরভ পাচ্ছেন প্রধানমন্ত্রীর ঘর

  • আপডেট টাইম : শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

রাস্তায় ফ্লাক্স হাতে নিয়ে চা বিক্রি করে সংসারের হাল ধরা ‘এ প্লাস’ জয়ী সৌরভ কুমার শীল পাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর। সোমবার বিকেলে তার বাড়ি পরিদর্শন করে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম।

সৌরভ কুমার শীলকে নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলে তার পাশে দাঁড়ান স্থানীয় সাংসদ, তথ্য যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি। গত ৩রা ডিসেম্বর সিংড়ার বাসায় ডেকে সৌরভের হাতে একটি ল্যাপটপ তুলে দেন প্রতিমন্ত্রী। এসময় প্রতিমন্ত্রী পলক সৌরভের লেখাপড়ার দায়িত্ব নেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর প্রদানের আশ্বাস দেন।

সৌরভ কুমার শীল নাটোরের সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে এ প্লাস পেয়েছে। সিংড়া পৌর শহরের বাস টার্মিনাল (মাদারীপুর) এলাকার শ্যামল কুমার শীল ও স্বপ্না রানী শীলের ছেলে সে। ভূমিহীন হওয়ায় স্থানীয় সংসদ সদস্য ও তথ্য যোগাযোগ প্রতিমন্ত্রী পলকের নির্দেশনায় তার বাড়ি পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আল-আমিন সরকার, সাংবাদিক মো. আবু জাফর সিদ্দিকী প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এম এম সামিরুল ইসলাম বলেন, রাস্তায় ফ্লাক্স হাতে নিয়ে চা বিক্রি করে সংসারের হাল ধরার পাশাপশি এসএসসি পরিক্ষায় জিপিএ-৫ পেয়েছে সৌরভ। তার বাবাও অসুস্থ অবস্থায় চা বিক্রি করে সংসার চালান। তারা সরকারি জায়গায় জীর্ণশীর্ণ একটি ঘর তুলে সেখানে বসবাস করেন। প্রতিমন্ত্রী পলক মহোদয়ের নির্দেশে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়া হয়েছে সৌরভের পরিবারের জন্য। শীগ্রই তার ঘর নির্মাণের কাজ শুরু হবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২২ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com