1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
`যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ` - Natore Times :: নাটোর টাইমস

`যতদিন শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ`

  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন-ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, যতদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর হাতিরঝিলের এমফিথিয়েটারে আয়োজিত ১৬ দিনব্যাপী “বিজয়ের ৫০ বছর, লাল সবুজের মহোৎসব” এর তৃতীয় দিনের অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

মেয়র স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বের কারণেই বহির্বিশ্বে বাংলাদেশ এক অপার বিস্ময়ের নাম। এক সময়ের তথাকথিত তলাবিহীন ঝুড়ির বাংলাদেশ‌ই আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল।

তিনি বলেন, এই দেশে নারীর ক্ষমতায়ন বঙ্গবন্ধুর হাত ধরেই শুরু হয়। তিনিই সংবিধান প্রনয়ন কমিটিতে নারী সদস্যকে অন্তর্ভূক্ত এবং মহান জাতীয় সংসদে সংরক্ষিত নারী আসনের প্রচলন করেন। বঙ্গবন্ধুর পদাঙ্ক অনুসরণ করে তার‌ সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কর্তৃক নারীর ক্ষমতায়ন এখন সারা বিশ্বে প্রশংসিত।

আতিকুল ইসলাম বলেন, বর্তমানে মহান জাতীয় সংসদের সংসদীয় নেতা, উপনেতা, বিরোধী দলীয় নেতা এবং স্পিকার নারী। এ ছাড়া সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদসহ প্রায় সকল ক্ষেত্রেই নারীর সরব উপস্থিতি বিদ্যমান। শেখ হাসিনার সরকার‌ই প্রথম সন্তানের পরিচয়ে বাবার নামের পাশাপাশি মায়ের নামের প্রচলন করছে, নারীর যথাযথ মূল্যায়ন নিশ্চিত করেছে।

মেয়র বলেন, ঢাকা উত্তর সিটি কর্পোরেশন‌ নারীবান্ধব সিটি কর্পোরেশন, এখানে নারীদের প্রকৃত মূল্যায়ন করা হয়।

ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি-এফবিসিসিআই এর সভাপতি মো. জসিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ডক্টর শিরীন শারমিন চৌধুরী এমপি, বিশেষ অতিথি হিসেবে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুখ এমপি এবং এফবিসিসিআই এর সাবেক সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন এমপি উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com