1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
নাটোরে পুকুরে হেলে পড়া মসজিদ নির্মাণে অনুদান দিলেন আইসিটি প্রতিমন্ত্রী - Natore Times :: নাটোর টাইমস

নাটোরে পুকুরে হেলে পড়া মসজিদ নির্মাণে অনুদান দিলেন আইসিটি প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

পুকুরে হেলে পড়া নাটোর শহরতলীর বড়ভিটা দাদাপুর জামে মসজিদ নির্মাণে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছেন তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলক এমপি ।

সোমবার বিকেলে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও সিংড়া উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক মাওলানা রুহুল আমিন ,মসজিদ পরিচালনা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে অনুদানের অর্থ তুলে দেন।

এ সময় জেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শফিউল আযম স্বপন, ডিবিসির নাটোর প্রতিনিধি পরিতোষ অধিকারী ,গণমাধ্যমকর্মী নাসিম উদ্দীন নাসিম, মসজিদ কমিটির সভাপতি আলাউদ্দীন, সাধারণ সম্পাদক মোবারক হোসেন উপস্থিত ছিলেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক মাওলানা রুহুল আমিন বলেন, জাতীয় এবং স্থানীয় গণমাধ্যমে জীবনের ঝুঁকি নিয়ে পুকুরে হেলে পড়া মসজিদেই নামাজ পড়ছেন মুসল্লিরা! শীর্ষক সংবাদটি তথ্য ও যোগাযোগপ্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী ও নাটোর-৩ আসনের সংসদ সদস্য জুনাইদ আহমেদ পলকের দৃষ্টিগোচর হয় । তিনি মসজিদটি পূর্ণ নির্মাণ কাজে সহযোগিতার অংশ হিসেবে নগদ ৫০ হাজার টাকা অনুদান প্রদান করেন এবং পরবর্তীতে আরোও সহযোগীতার আশ্বাস দেন ।

নাটোর শহরতলীর বড়ভিটা দাদাপুর জামে মসজিদের দেওয়ালের একাংশ পুকুরে ধসে পরেছে দুই মাস আগে। পুরো মসজিদেই দেখা দিয়েছে ফাটল । মসজিদের টিনের চালটি বাঁশ দিয়ে ঠেকনা দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে সেখানেই পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করছেন স্থানীয় মুসল্লিরা।

শহরের পিটিআই মোড় থেকে হাফ কিলোমিটার দূরে বাইপাস সড়ক সংলগ্ন দাদাপুর রোডে মসজিদটির অবস্থান । দাদাপুর সড়কের দুই পাশে সরকারী জায়গায় দুই শতাধিক পরিবারের বসবাস । এখানকার অধিকাংশই অধিবাসীই দিনমজুর এবং হৃতদরিদ্র ।তারাই এই মসজিদের নিয়মিত মুসল্লী ।মসজিদ নতুনভাবে নির্মাণের জন্য বিত্তশালী ও ধর্মপ্রাণ মুসলমানদের কাছে সহযোগিতার আহবান জানিয়েছে তারা।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com