1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
ঝুঁকিপূর্ণ ব্রীজ, নতুন করে নির্মানের দাবি - Natore Times :: নাটোর টাইমস

ঝুঁকিপূর্ণ ব্রীজ, নতুন করে নির্মানের দাবি

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১

নাটোরের সিংড়ার ভুলবাড়িয়াতে বহুল পরাতন সেতুতে ফাটল ধরেছে। ঝুঁকিপূর্ণ এই ব্রীজ দিয়ে শিক্ষার্থীর চলাচল করছে। ভুলবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভুলবাড়িয়া আলহাজ্ব ইসলামিয়া দাখিল মাদ্রাসা যাতায়াতের একমাত্র সেতুর সবকয়টি খুটির রড বের হওয়া ও একপাশের খুটির অর্ধেকের বেশি অংশের ইট খুলে পড়ছে।

এদিকে ক্ষুদে -কোমলমতি শিক্ষার্থী গত ১২ তারিখে স্কুল খোলার পর এখন স্কুলে যেতে ভয় পাচ্ছে। সেই সাথে যেহেতু নিরাপত্তা পাখা ও নেই তাই যেকোনো সময় ব্রীজটি ভেঙ্গে পড়তে পারে বলে আশংকা করা হচ্ছে।

স্থানীয়রা জানান, প্রতিষ্ঠানগুলো গ্রামের দক্ষিন-পশ্চিম কর্নারে মাঠের আশেপাশে হওয়াতে এবং দীর্ঘদিন বন্ধ থাকার কারনে ও বর্ষার কারনে লোকজনের যাতায়াত ছিলোনা। বর্তমানে ব্রীজ দিয়ে যাতায়াত বেড়ে গেছে।

ভুলবাড়িয়া গ্রামের সৈয়দ-মেহেদী হাসান নামে একজন যুবক অভিভাবকসহ শিক্ষার্থীদের সচেতন করেন এবং
সমস্যা নিরসনের জন্য শিক্ষার্থীদের নিয়ে সোস্যাল মিডিয়া ফেসবুকে প্রচারনা চালান।

অভিভাবকরা দ্রুত সমস্যা নিরসনের জন্য পুরাতন সেতু ভেঙ্গে নতুন সেতু করা এবং সেইসাথে অস্থায়ী ব্যবস্হা নেওয়ার দাবি জানান।

এ বিষয়ে ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলতাব হোসেন জানান, ব্রীজটা খুব ঝুঁকিপূর্ণ, ঐ ব্রীজ ভেঙ্গে দেয়া দরকার। সে বিষয়ে আমি উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলবো। সেই সাথে ঐ খানে নতুন করে ব্রীজ নির্মানের পাশাপাশি কৃষকদের ফসল ঘরে আনার জন্য সাবমার্সিবুল সড়ক নির্মানের প্রস্তাব দেয়া হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com