1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
নাটোরে বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল বীর মুক্তিযোদ্ধার প্রাণ - Natore Times :: নাটোর টাইমস

নাটোরে বেপরোয়া মোটরসাইকেল কেড়ে নিল বীর মুক্তিযোদ্ধার প্রাণ

  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

নাটোরে মোটরসাইকেলের ধাক্কায় মহাদেব কর্মকার (৭৪) নামে এক বীর মুক্তিযোদ্ধার মৃত্যু হয়েছেন।

শুক্রবার বেলা ১১ দিকে শহরের বড়গাছা পালপাড়া মহল্লায় এই দুর্ঘটনা ঘটে। নিহত মহাদেব কর্মকার একই এলাকার মৃত ফকিরচাঁদ কর্মকার এর ছেলে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, ৩ সেপ্টেম্বর শুক্রবার বেলা এগারোটার দিকে তিনি তার বড়গাছা পালপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে বের হয়ে প্রধান সড়কে আসতেই দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে পড়ে গিয়ে গুরুতর আহত হন।

এসময় এলাকাবাসী দ্রুত তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকেল পাঁচটার দিকে নিচাবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে গার্ড অব অনার প্রদান শেষে তাকে কাশিমপুর মহাশ্মশানে সমাহিত করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সনাক নাটোরের সভাপতি রনেন রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নাটোর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র উমা চৌধুরী সহ সামাজিক সাংস্কৃতিক অঙ্গনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com