1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
লকডাউনেও খোলা থাকছে ব্যাংক - Natore Times :: নাটোর টাইমস

লকডাউনেও খোলা থাকছে ব্যাংক

  • আপডেট টাইম : বুধবার, ৩০ জুন, ২০২১

১ জুলাই বৃহস্পতিবার সকাল ৬টা থেকে ৭ জুলাই মধ্যরাত পর্যন্ত করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার । তবে লকডাউনে ব্যাংকিং কার্যক্রম চালু থাকবে। সোমবার থেকে বৃহস্পতিবার ব্যাংকিং সময়সূচি হবে সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত। এছাড়া, লেনদেন পরবর্তী আনুষঙ্গিক কার্যক্রম বেলা ৩টা পর্যন্ত চলবে। তবে, এ সময় সাপ্তাহিক ছুটির দিন (শুক্রবার-শনিবার) ছাড়াও প্রতি রোববার ব্যাংকিং লেনদেন বন্ধ থাকবে।

এছাড়া, সপ্তাহজুড়ে কার্ডের মাধ্যমে লেনদেন ও ইন্টারনেট ব্যাংকিং সেবা সার্বক্ষণিক চালু থাকবে। পাশাপাশি এটিএম বুথগুলোতে পর্যাপ্ত নোট সরবরাহসহ সার্বক্ষণিক চালু রাখার নির্দেশ দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

বুধবার (৩০ জুন) বাংলাদেশ ব্যাংকের অফ-সাইট সুপারভিশন শাখা থেকে সব তফসিলি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক বা প্রধান নির্বাহী কর্মকর্তাকে এই তথ্য জানানো হয়েছে।

এ সংক্রান্ত একটি সার্কুলারও জারি করা হয়েছে। সার্কুলারে বলা হয়েছে, ১ জুলাই ব্যাংক হলিডে, ২ ও ৩ জুলাই সাপ্তাহিক ছুটির দিন। এছাড়া বিধি-নিষেধ চলাকালে প্রতি রোববার ব্যাংক বন্ধ থাকবে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com