1. alimsnb0@gmail.com : Abdul Alim :
  2. zunaid365@gmail.com : Natore Times :
  3. robinsnb18@gmail.com : Robin :
সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার, বাংলাদেশ এর বার্ষিক কবি-লেখক মিলনমেলা-২০২০ অনুষ্ঠিত - Natore Times :: নাটোর টাইমস

সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার, বাংলাদেশ এর বার্ষিক কবি-লেখক মিলনমেলা-২০২০ অনুষ্ঠিত

  • আপডেট টাইম : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

আজ ১২ ডিসেম্বর, ২০২০খ্রি: শনিবার সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার, বাংলাদেশ এর উদ্যোগে বার্ষিক কবি-লেখক মিলন মেলা-২০২০ অনুষ্ঠিত হয়। এ মিলন মেলার শুভ উদ্বোধন করেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। রংপুরের ব্রাক লার্নিং সেন্টার অডিটোরিয়ামে দিনব্যাপী অনুষ্ঠিত এ মিলন মেলা দুই অধিবেশনে বিভক্ত ছিল। সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুষ্ঠিত প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন কবি দেলোয়ার হোসেন রংপুরী। এ অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের বিশিষ্ট কবি এডভোকেট জাকিয়া তাবাসসুম জুঁই এমপি (৩৩২ মহিলা আসন-৩২)। প্রধান আলোচক ছিলেন দৈনিক দেশজগত পত্রিকার সম্পাদক, জাতীয় কবিতা মঞ্চ, ঢাকার সভাপতি কবি মাহমুদুল হাসান নিজামী। দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন, সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার, বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা সভাপতি জয়িতা কবি নাসরিন নাজ। এছাড়াও কবি সাবেদ আল সাদ, ছড়াকার জিশান মেহবুব, লেখক,গবেষক রেজাউল করিম মুকুল, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন, অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, সাংবাদিক আফতাব হোসেন, কবি এটিএম মোর্শেদ, শিল্পী আহসানুল হাবিব, কবি নাসরিন সুলতানা রেখা, কবি জুনায়েদ আহমেদ সৈকতসহ অনেক সাহিত্য ব্যক্তিত্ব বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ এর সাধারণ সম্পাদক বিশিষ্ট কবি সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন। অনুষ্ঠানে রংপুর বিভাগের আট জেলার প্রায় শতাধিক লেখক কবি অংশ গ্রহণ করেন। এ অনুষ্ঠানে বিভিন্ন জেলা থেকে একজন করে সেরা কবি ও একজন করে সেরা সাংবাদিক সহ সাহিত্য ও সাংস্কৃতিক অঙ্গণে বিশেষ অবদান রাখার জন্য মোট ২৩ জন কবি, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক ও সংগঠককে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ ক্যাটাগরীর আরো সংবাদ

© স্বত্ত্বঃ নাটোর টাইমস: ২০১৭-২০২১ --- “নাটোর টাইমস” এ প্রকাশিত/প্রচারিত যেকোন সংবাদ, আলোকচিত্র, অডিও বা ভিডিওচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা সম্পূর্ণ বেআইনি এবং নিষিদ্ধ।

Site Customized By NewsTech.Com